শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অপহরণ মামলার সাজাপ্রাপ্ত আসামী রাজশাহীতে আটক

অপহরণ মামলার সাজাপ্রাপ্ত আসামী রাজশাহীতে আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে জাব্বার (৬৫) নামের অপহরণ মামলার এককজন সাজাপ্রাপ্ত আসামী আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে আটক করে এএসআই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স। আটককৃত জাব্বার ওই এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে।

এএসআই আনোয়ার জানায়, আটককৃত জাব্বার বিরুদ্ধে ১৯৯৪ সালে একটি অপহরণ মামলা রুজু হয়। ওই মামলায় বিজ্ঞ আদালত কতৃক তার দুই বছরের সশ্রম কারাদন্ড হয়। কিন্তু তিনি আদালতে হাজির না হয়ে পলাতক ছিলেন।

সেই মামলায় তাকে আটক করে আজ মঙ্গলবার দুপুর ১২টায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় এএসআই।

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply